Friday, September 19, 2014

ফ্রি AVG 2015 এন্ট্রি ভাইরাস লাইন্সেস সহ

ভাইরাস হচ্ছে কম্পিউটারের ক্ষতিসাধান করা প্রোগ্রাম। যেটি আমাদের না জানিয়েই আমাদের কম্পিউটারের ওপর নেগেটিভ প্রভাব বিস্তার করে আর আমাদের কাজকে বাঁধা প্রদান করে। বিশেষ রূপে- কম্পিউটার ভাইরাস কিছু বাইরের উৎস যেমন- CD, DVD, Internet, USB drive  ইত্যাদির মাধ্যমে আমাদের কম্পিউটারে চলে আসে। সেটি আমদের কম্পিউটারে প্রবেশ করে। একবার যদি আমাদের কম্পিউটারে কোন ভাইরাস প্রবেশ করে তাহলে কম্পিউটারের ফাইল , ফোল্ডার বা অপারেটিং সিস্টেম খারাপ বা ড্যামেজ হয়ে পড়তে পারে। ইন্টারনেট যুগে, নেটওয়ার্ক এর বিস্তারের সাথে সাথে ই-মেল আর ইন্টারনেট দ্বারাও কম্পিউটারে ভাইরাস দ্রুত কম্পিউটারে ছড়িয়ে পড়ে। আর এ জন্য কম্পিউটার প্রটেক্ট করার জন্য আমাদের এন্ট্রি ভাইরাস ব্যবহার করা প্রয়োজন। তার জন্য প্রয়োজনে আপনি টাকার বিনিময়ে  এন্ট্রি ভাইরাস কিনে নিতে পারেন। এখানে আমি একটি দারুন ফ্রী এন্ট্রি ভাইরাস AVG এর ডাউনলোড লিঙ্ক তুলে ধরলাম একবার পরখ করে নিতে পারেন। আশা রাখি নিশ্চিত ভালো লাগবে। 



ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এরপর Install করে নিন। তারপর নিচের দেওয়া Serial Key দিয়ে একটিভ করে নিন আর চিন্তা মুক্ত থাকুন।
Serial key 2015:

  • 8MEH-RXYFD-JUV72-8922R-FTDO8-QEMBR-ACED
  • 8MEH-RGM33-K474L-6FGRR-8QEFN-UEMBR-ACED
  • IALA9-I2VHL-DUIGR-AI3IY-WAW6O

সমস্যা ও সমাধানঃ-
Download এ সমস্যা হলে লিঙ্কটিতে ক্লিক করার পর পাঁচ সেকেন্ড অপেক্ষা করুন এবং ডান দিকের উপরে লেখা Skip Ad অপশন টিতে ক্লিক করুন। ধন্যবাদ
Previous Post
Next Post