Thursday, November 6, 2014

WBBSE বোর্ডের ২০১৫ সালের মাধ্যমিক পরীক্ষার সময় সুচি

ছোট ছোট কম্পিউটার জগতের পাঠক বন্ধুদের জানাই এক রাশ প্রীতি ও প্রাণ ভরা ভালবাশা। তো বন্ধুরা কেমন আছো আশা রাখি ভালো আছো। আমিতো তোমাদের ভালভাশা পেয়ে বেশ ভালো আচ্ছি। কেননা তোমরা যেভাবে ফেসবুকে আমকে মেসেজ করে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা ও অনুরধ করছো তাতে আমি বেশ খুশি। আমি চেষ্টা করবো তোমাদের সব প্রশ্নরে উত্তর দেবার জন্য। কিন্তু বন্দুরা, অনেক সময় হয়তো তোমাদের উত্তর পেতে দেরি হয় এ জন্য আমি তোমাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কেননা আমি সবসময় ফেসবুকে থাকতে পারি না। এজন্য আমাকে অফ লাইন থাকলেও মেসেজ করো আশা করি তোমাদের মেসেজের উত্তর তোমরা যথা সময়ে পেয়ে যাবে। কম্পিউটার জগতের খুদে বন্ধুদের প্রশ্নের জবাব দিতেই আজকের এই পোস্ট। তোমার যারা নতুন কিন্তু আমার সাথে যোগাযোগ করতে চাচ্ছ তোমার আমার ফেসবুক প্রোফাইল এখানে ক্লিক করে যোগাযোগ করতে পারো।
WBBSE


পরীক্ষার সময় সুচি-
তারিখ                                  বার                    বিষয়
২৩-০২-২০১৫                       সোমবার                 প্রথম ভাষা (বাংলা)
২৪-০২-২০১৫                       মঙ্গলবার                 দ্বিতীয় ভাষা (ইংরেজি)
২৫-০২-২০১৫                       বুধবার                   ভূগোল
২৭-০২-২০১৫                       শুক্রবার                  ইতিহাস
২৮-০২-২০১৫                       শনিবার                  জীবন বিজ্ঞান
০২-০৩-২০১৫                       সোমবার                 গণিত
০৩-০৩-২০১৫                      মঙ্গলবার                 ভৌতবিজ্ঞান
০৪-০৩-২০১৫                       বুধবার                    ঐচ্ছিক

পরীক্ষার সময়-
সকাল ১১.৪৫ টা থেকে ৩ টা

বিস্তারিত- www.wbbse.org
সবাই ভালো থাকো সুস্থ থাকো ভালো ফলাফল নিয়ে মাধ্যমিকে উত্তিন্ন হও এই কামনাই করি। ফেসবুকে শেয়ার করে অন্য বন্ধুদের জানাইও কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভুলনা কিন্তু ধন্যবাদ।
Previous Post
Next Post