Tuesday, August 26, 2014

১১০% বৃদ্ধি সহকারে আয় করুন ভিডিও বা ফটো আপলোড করে

সুচনাঃ

আমরা YouTube এর মাধ্যমে আয় করার কথা অনেকে জেনেছি। আর আমার মনে হয় YouTube থেকে আয় করা সবচেয়ে সহজ ও অল্প পরিশ্রমের কাজ,আর ফল পেতে পারি সারাজীবন। আমরা যার YouTube থেকে আয় করি তাদের কাছে এই পোস্টি অনেক উপকার হবে বলে আমি মনে করি। কেননা YouTube থেকে টাকা পেতে আমাদের অ্যাডসেন্স (Adsense) অ্যাকাউন্ট এর প্রয়োজন হয়। আর আমরা অনেকে অ্যাডসেন্স অ্যাকাউন্ট অনেকে এপ্রুভ করতে পারি না। তাছাও সবচেয়ে বড়ো ব্যপার হল ১০০ ডলার না হলে অ্যাডসেন্স আমাদের টাকা পে করে না। আর Freedom টাকা উত্তলন (Payout ) করা খুব সহজ।


freedom.tm

তাহলে জেনে নিই কিভাবে এটি সম্ভব?

১০০% সত্যি যে ১১০% বৃদ্ধি সহকারে আয় করতে পারি। অনেকের কথাটি শুনে ভ্রান্ত বা মিথ্যা বলে মনে হবে। কথাটি কিন্ত একদম মিথ্যা নয় । নিজে পরখ করে দেখতে পারেন। আমি নিজে এ কাজটি দীর্ঘ দিন যাবত করি। সত্যি মনে না হলে আমার YouTube Channel থেকে, এখানে ক্লিক করে ঘুরে আসতে পারেন। এ কাজটি করতে গেলে আপনাকে যে যে কজগুলি করতে হবে সেগুলি নিচে বর্ণনা করা হলঃ
১। YouTube এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। যদি না থাকে,তবে?
২। নিজের তৈরি করা ভিডিও বা ক্যামেরা দিয়ে তোলা ভিডিও হতে হবে।ফটো  হলে YouTube এ  স্লাইড শো করে নিতে হবে। কপিরাইট গ্রহণ করবে না।
৩। এরপর freedom একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

Freedom কি?

Freedom হচ্ছে YouTube এর অদ্বিতীয় পার্টনারশিপ অ্যাড নেটওয়ার্ক । Freedom এর মাধ্যমে আমরা সহজে টাকা আয় করতে পারি। freedom থেকে আনেক সহজ পদ্ধতিতে প্রত্যক মাসে টাকা পেতে পারি বিনা ঝামেলা থেকে।
freedom এর সুবিধা কি?
  1.  ৬০% revenue share যেটা বেড়ে ১১০% হতে পারে।
  2. সরাসরি YouTube এর সঙ্গে যুক্ত।
  3. আজীবন লক হবার চান্স নেই।
  4. কোন  নির্ধারিত পে আউট (No minimum Payout ) নেই। $1 ডলার আয় হলে $1 তোলা যায়
  5. এর মধ্যে লুকানো বা হিডেন কিছু নেই। 
  6. টাকা পেপল (paypal) এর মাধ্যমে সহজে পাওয়া যায়।
  7. রেফারেল থেকেও টাকা পেতে পারি।

কি ভাবে তৈরি করবো freedom অ্যাকাউন্ট ?

১। Freedom এ অ্যাকাউন্ট তৈরি করুন। কিংবা অ্যাকাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন।
২। এরপর  Partner with us অপশনটিতে ক্লিক করে নির্দেশ অনুযায়ী কাজগুলি করতে হবে। 

ইতিকথাঃ-
ব্যাস, আপনার অ্যাকাউন্ট তৈরি। পরবর্তী YouTube সম্পর্কিত পোস্ট গুলি লক্ষ্য করতে পারেন, যেটা আপনার পক্ষে উপকার হবে বলে আমি মনে করি। আর অনলাইন থেকে আয় করতে আমার All about Computer ব্লগ থেকে ঘুরে আসতে পারেন। আজ এখানেই, ভালো ও সুস্থ থাকবেন ধন্যবাদ


Previous Post
Next Post

0 comments: