Sunday, October 19, 2014

Globallshare সোশাল নেটওয়ার্ক সাইট থেকে সহজে আয় করুন

Globallshare সাইটি একটি দুর্দান্ত সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। এখানে আপনি সোশাল নেটওয়ার্ক এর সব কিছুই অর্থাৎ ফটো শেয়ারিং, চ্যাটিং , কমেন্ট, লাইক ইত্যাদি কাজগুলি খুব সহজেই সেরে ফেলতে পারবেন। এছাড়াও আপনি এখান থেকে টাকাও ইনকাম করতে পারবেন। কিন্তু কিভাবে ইনকাম হবে ? তাই না খুব অবাক হচ্ছেন তাইনা। খুব সহজ যে কেউ এ কাজটি করতে পারে। আপনি যেমন- ফেসবুকে ফটো আপডেট , কিংবা লাইক ,কিংবা কমেন্ট করেন ঠিক তেমনিও আপনি এখানে ফটো আপডেট , কিংবা লাইক ,কিংবা কমেন্ট করলে আপনার অ্যাকাউন্ট এ টাকা জমা হবে। আমার Globallshare অ্যাকাউন্ট ঘুরে আসতে এখানে ক্লিক করুন। 


সোশাল নেটওয়ার্ক

এছাড়া ও আপনি এখানকার পোস্ট গুলোকে facebook  twitter  google+  linkedin  tumblr 
ইত্যাদিতে অনায়সে শেয়ার করতে পারবেন। তাছাড়াও অনেক অনেক সুবিধা পাবেন যেগুলি ব্যবহার না করলে বুঝতে পারবেন না। বিশত জানতে এখানে ক্লিক করুন কিভাবে টাকা তুলবেন জানতে এখানে ক্লিক করুন। টার্ম ও কন্ডিশন জানতে এখানে ক্লিক করুন। একদম ফেসবুকের মতো আশা রাখি কাজ করতে আপনার কোন অসুবিধে হবে না। অসুবিধে হলে ফেসবুকে অর্থাৎ এখানে ক্লিক করে যোগাযোগ করতে পারেন।

কিভাবে আয় বাড়াবেন?

খুব বেশি বেশি ফোট আপলোড করুন এবং আপনার যারা ফ্রেন্ডস আছে তাদের পোস্ট, ফটো, গুলতে লাইক দিন এবং কমেন্ট করুন। তারাও আপনার পোস্ট, এবং ফটোতে লাইক ও কমেন্টস করবে এতে আপনার ইনকাম ও তারাতারি বাড়বে । 
বন্ধুরা, 
লিঙ্কে ক্লিক করার পর পাঁচ সেকেন্ড অপেক্ষা করুন এবং ডান দিকের উপরে লেখা SKIP AD অপশন টিতে ক্লিক করুন। আপনার কাংখিত সাইটে পৌঁছে যাবেন। ভালো লাগলে শেয়ার করুন আপনার কোন মন্তব্য বা সমস্যা হলে সমস্যা ও সমাধান বিভাগে কমেন্ট করতে ভুলবেন না প্লিস। ধন্যবাদ
Previous Post
Next Post