Sunday, November 2, 2014

৪০০ অক্ষরের কন্টেন্ট লিখে ডলার কামিয়ে নিন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকে

কন্টেন্ট রাইটিং মানে কোন বিষয়ের উপরে কিছু লেখা অর্থাৎ আপনি যদি লিখতে ভালোবাশেন আর সে কন্টেন্ট থেকে যদি ডলার কামাই হয় তবে মন্দ হয় না তাইনা। আজ আমি সেরকমই একটি সাইটের সাথে পরিচয় করে দেব। সাইটির নাম Bubblews এটি একটি সোশ্যাল নেটওয়ার্ক সাইট । সোশ্যাল কথাটি শোনার পরেই নিশ্চিত বুঝে গেছেন কেননা ফেসবুক সোশ্যাল নেটওয়ার্কইং সাইটের সাথে অতি পরিচিত। তার মানে আপনি আপনার মনের কথা Bubblew সাইটে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন। এখন প্রশ্ন আসে কিভাবে আপনি ইনকাম করবেন? উত্তরটি খুব সহজ আমরা যেমন ফেসবুকে করো লেখা কমেন্ট, ভিউ কিংবা লাইক করি ঠিক তেমনি Bubblew সাইটে আপনার লেখা ভিউ কিংবা কমেন্ট কিংবা লাইক যাই হোক না কেন প্রত্যেকটির জন্য আপনাকে ১ সেন্ট করে দেবে। পক্ষান্তরে ফেসবুক আপনাকে এক পয়সাও দেবে না। তাই আপনি যদি মোটামুটি ইংরেজি লিখতে জানেন তবে একটি কথা বলি ফেবুকে যতটা সময় আপনি দেন তার ১০ ভাগের এক ভাগ সময় দিলেই আপনি মাসের শেষে ৫০০০ থেকে ১০০০০ টাকা কামিয়ে নিতে পারেন। টাকা কামানোর পাশাপাশি আপনি যদি মোটামুটি ইংরেজি জানতেন, Bubblews সাইটে কন্টেন্ট লেখতে আরও পাকা পোক্ত ও দক্ষ হবেন।
Bubblews

যা যা মেনে চলতে হবে-

  • লেখাগুলি ইংরেজি হতে হবে
  • কপি পেস্ট চলবে না
  • অ্যাডাল্ট কন্টেন্ট চলবে না
  • আপত্তিকর কেখা
  • ৪০০ অক্ষরের (শব্দ নয়) বেশি লিখতে হবে
রেজিস্টার- এখানে ক্লিক করে Bubblews.com সাইটে নিজের নাম ঠিকানা দিয়ে রেজিস্টার করে নিন।
আমার Bubblews.com প্রোফাইল দেখার জন্য -  এখানে ক্লিক করুন

কি ভাবে টাকা পাবেন?

আপনার ৫০ ডলার হলেই টাকা পেপল অ্যাকাউন্টর মাধ্যমে টাকা তুলতে পারবেন। এখনে মেম্বারশিপ হতে কোন টাকা পয়সা লাগে না। তবে একটি কথা বলি আপনি কন্টেন্ট লেখার পাশাপাশি অন্যের লেখা কন্টেন্টে লাইক ও কমেন্ট করবেন তবে সেও আপনার লেখার উপরে লাইক ও কমেট করবে তাতে আপনার ইনকাম বেড়ে যাবে। আপনি ঠিকঠাক কাজ করতে পারলেই ১০ থেকে ১৫ দিনেই ৫০ ডলার কামিয়ে নিতে পারবেন।
বন্ধুরা,
আপনার যারা টাকা কামেতে চান তারা রেজিস্টার করে নিন আর টাকা কামানোর পাশপাশি আপনি ইংরেজিতে আরও দক্ষ হয়ে উঠুন। কোন সমস্যা হলে এখানে ক্লিক করে অবশ্যই জানাবেন। ভালো লাগলে প্লিস একটি শেয়ার করে আমাকে কৃতজ্ঞতা জানাবেন। ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।




Previous Post
Next Post