Thursday, October 30, 2014

ব্লগে বা সাইটে অ্যাড না দিয়েও ডলার কামিয়ে নিন একদম সুনিশ্চিত

ব্লগ বা নিজস্ব ওয়েব সাইট থাকলে আমরা বিভিন্ন উপায়ে টাকা উপার্জন করতে পরি। যেমন- কোন প্রতিষ্ঠানের অ্যাড দেখিয়ে কিংবা অ্যাডসেন্স অ্যাড দেখিয়ে কিংবা অ্যাফিলিয়েট মাকেটিং ইত্যাদি ইত্যাদি। আজ আমি আপনাদের কাছে একটি ভালো গুনগত মান বিশিষ্ট adsense সাইট নিয়ে আলোচনা করছি। সাইটি নাম পপকেশ এই সাইটি বাংলা কিংবা ইংরেজি যেকোন ব্লগ বা সাইটকে সহজে এপ্রুভ করে। তা ছারাও ভালো এভিনিউ দেয়, যেমন অন্যান্য অ্যাডসেন্সে অ্যাডে ক্লিক না করলে টাকা দেয় না কিন্তু আপনার সাইটে পপকেশ আপ্রুভ করা থাকলে টাকা আয়ের জন্য অন্য অ্যাডসেন্স অ্যাকাউন্ট এর কথা ভাবতে হবে না। কেননা আপনার ব্লগে বা সাইটে পপকেশ কোন অ্যাড দেবে না কিন্তু আপনার সাইটে ভিজিটর আসলেই আপনাকে টাকা দেবে। কেননা বর্তমান অয়েব সাইটের ভিজিটরা অনেক চালাক ও চতুর হয়ে গেছে তারা অ্যাডে ক্লিক করতে চায়না। আর এজন্যই এর রকম সাইটের দরকার যেখানে ভিজিটর ক্লিক না করলেও আপনার টাকা আয় হবে। এ রকম আরও অনেক সুবিধা পাবেন রেজিস্টার না করলে পরখ করতে পারবেন না। তবে আর দেরি না করে এখানে ক্লিক করে আপনার ব্লগ বা সাইট থেকে টাকা আয় করতে শুরু করে দিন।
popcash

কি কি সুবিধা পাবেন-

  • Live Support
  • Full Control
  • Daily Payments
  • Hourly Updated Stats
  • Low Stakes
  • Refferal System
  • Quick Approval

 আর টাকা উত্তলনের তো চিন্তাই নেই, কেননা ইচ্ছে করলেই আপনি ১০ ডলার হলে PayPal বা Payza বা Paxum এর মাধ্যমে টাকা সহজে তুলতে পারবেন। তবে আর অন্য চিন্ত ভাবনা না করে নিম্ন দেওয়া লিঙ্ক থেকে রেজিস্টার করে নিন।

রেজিস্টার- এখানে ক্লিক করুন

বিস্তারিত পড়তে - এখানে ক্লিক করুন

পড়ুন- ব্লগারের সাফল্য লাভের ১০টি মূলমন্ত্র

সমস্যা ও সমাধানঃ 

সমস্যা হলে অবশ্যই কমেন্ট করবেন। ভালো লাগলে শেয়ার করুন। আপনার কোন মন্তব্য বা সমস্যা হলে সমস্যা ও সমাধান বিভাগে কমেন্ট করতে ভুলবেন না প্লিস। ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ

Previous Post
Next Post