Wednesday, March 4, 2015

মনোরমা ইয়ারবুক ২০১৫ পড়ুন বিশ্বকে জানুন !

প্রতিবছরের ন্যায় এবছরও ২০১৪ সালের ডিসেম্বর মাসে মনোরমা ইয়ারবুক ২০১৫ প্রকাশ পায় । মনোরমা ইয়ারবুকটি তামিল (Tamil ) , মালায়াম ( Malayalam ), হিন্দি (Hindi ) ও ইংলিশ (English) ভাষায় লেখা হয়। এই বইটি অনেক দিন ধরেই  ইংরেজি এডিশন প্রকাশ পায়, এবছর নিয়ে এই ইংরেজি Manorama Yearbook 2015 বইটি ৫০ তম এডিশনে পা রেখেছে। বইটিতে এমন, কি নেই ? যে লেখা হয়নি একনজরে যেমন - বিশ্বের যে কোন ঘটনা সমূহ , বিজ্ঞান , ইতিহাস , বিনোদন , খেলাধুলা ইত্যাদি সহ সব ঘটনাই লিপিবদ্ধ ।
এটিও পড়ুন -BIOS পাসওয়ার্ড রিমুভ করুন সহজ সরল উপায়ে
এছাড়াও বাংলা সাহিত্য , ঘটনা বহুল গান,  বাংলা ছবির ফলক , নাটকের কথা , কৃষি , নিষিদ্ধ বই , নারী আন্দোলনের কথা , পরিবেশ আন্দোলনের কথা , বাংলার লোকশিল্পী , সেরা খেলোয়াড় , কুইজ আরও অনেক কিছু  নিয়ে 768 পৃষ্ঠার একখানি সম্পূর্ণ বই। বইটির লেখক Mammen Mathew । পাবলিশার- মালয়লা মনোরমা, এবছর বাংলা সংস্করণের ২০ তম এডিশন ।  বইটি পরে না থাকলে পরে নিতে পারেন। কারন বইটি পড়া থাকলে চাকুরি পরীক্ষা বেশ কাজে লাগেবে বলে আমি মনে করি।

মনোরমা ইয়ারবুক ২০১৫ পড়ুন বিশ্বকে জানুন !


বইটি অনলাইনে flipkart কিংবা amazon থেকে কিনে নিতে পারেন । বইটির বর্তমান মুল্য - ১৬০ টাকা  ১২ % ছার দিয়ে ১৪০ টাকায় বইটি কিনতে পাওয়া যাছে। আর এর সাথে অন্য একটি বই কিনলে পাবেন (২৫- ৩০) % ছার । তো দেরি না করে এক্ষুনি অর্ডার দিন অথবা লাইব্রেরী থেকে কিনে নিন। আর একধাপ এগিয়ে থাকুন । অনলাইনে কেনা- কাটা করতে অসুবিধে হলে জানাবেন।
অনলাইনে মনোরমা ইয়ার বুকটি ক্রয় করতে চাইলে এখানে ক্লিক করুন। অথবা

Buy  - Manorama Yearbook 2015 Click here

Previous Post
Next Post