Tuesday, June 30, 2015

অ্যান্ড্রয়েড ফোনেই সেরে ফেলুন ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার পয়েন্টের কাজ

অ্যান্ড্রয়েড ফোন এখন সবার হাতে হাতে, প্রতিনিয়ত অ্যান্ড্রয়েড ফোনের চাহিদা দিন দিন বেরেই চলছে। আমরা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করি ঠিকই, কিন্তু এখনো অনেকই অ্যান্ড্রয়েড সম্পর্কিত বহুল ব্যবহৃত বিভিন্ন সফটওয়্যার সম্পর্কে জানি না।
এটিও পড়ুন -Android শিক্ষা ( A to Z ) অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার কারিদের জন্য মেগা পোষ্ট
 প্রতিদিন এর চাহিদা যেমন দিন দিন বেরেই চলছে অপর দিকে  কাজের ক্ষেত্রে ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটার কে অনেকটা সাছন্দ করে দিচ্ছে এই ফোন। যেমন কাজের ক্ষেত্রে কোন কিছু অর্থাৎ- ওয়ার্ড, এক্সেল ইত্যাদি এর কোন ডকুমেন্ট মেইল পাঠেতে গেলেই PC এর বিকল্প বলে অন্য কিছু ধরা হতো না। কিংবা এক্সেল এর কাজ করতে গেলেই PC মাস্ট কিন্তু বাজারে স্মার্ট ফোন, অ্যান্ড্রয়েড ফোন , ট্যাব  আসার ফলে PC এর কাজ গুলো আমারা অ্যান্ড্রয়েড ফোনেই সেরে ফেলতে পারি। আর এর জন্য অবদান রেখেছেন বিভিন্ন সফটওয়্যার কম্পানিগুলি।
এটিও পড়ুন -নিরাপদে রাখুন এন্ড্রোয়েড ফোন Pocket Lock সফটওয়্যার দিয়ে একদম ফ্রী

এককথায় আপনারা যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করছেন, তাদের ওয়ার্ড, এক্সেল,  পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন কাজ গুলি অ্যান্ড্রয়েড ফোনেই সেরে ফেলতে পারবেন। এজন্য সবসময় ল্যাপটপ বা PC না হলেও চলবে।
অ্যান্ড্রয়েড ফোনেই সেরে ফেলুন ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টের কাজ

আজকে আপনাদের জন্য একটি আপডেট ভার্সনের ওয়ার্ড, এক্সেল,  পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এবং PDF Editor কাজের জন্য OfficeSuite 8 + PDF Editor সফটওয়্যারটি শেয়ার করছি , আশা করছি সফটওয়্যারটি আপনার বেশ কাজের হবে বলে আমি মনে করছি।  OfficeSuite 8 + PDF Editor সফটওয়্যারটি আমি নিজেও আমার ফোনে ব্যবহার করছি বেশ কাজের। সরাসরি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন কিংবা কোন সমস্যা হলে নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন একদম ফ্রী কোন টাকা করি লাগবে না।
ডাউনলোড লিঙ্ক -
ডাউনলোড লিঙ্ক ১- OfficeSuite 8 + PDF Editor 
ডাউনলোড লিঙ্ক ২- OfficeSuite 8 + PDF Editor
অ্যান্ড্রয়েড ফোনেই সেরে ফেলুন ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টের কাজ
 Google Play থেকে সরাসরি Install করতে চাইলে এখানে ক্লিক করুন। কোন সমস্যা হলে কমেন্ট করুন। ভালো থাকুন সুস্থ থাকুন ধ্যনবাদ।
Previous Post
Next Post