Saturday, July 4, 2015

ফ্রীতে যে ভাবে লোকাল নেটওয়ার্কে চ্যাটিং করবেন ?

চ্যাট কি এ কথাটি সঙ্গে সকলেই আমরা বেশ পরিচিতি। ইন্টারনটে ছাড়া চ্যাটিং এর কথা চিন্তাই করা যায় না। কিন্তু আপনি যদি লোকাল নেটওয়ার্কের সাথে যুক্ত থাকেন তাহলে নেটওয়ার্কের অনান্য ব্যবহারকারীর সাথে সহজেই চ্যাটিং করতে পারবেন, যা অনলাইনের অনান্য চ্যাটিং এর মতই ।
এটিও পড়ুন -Whats APP এর ডিলিট হওয়া ফাইল ফিরিয়ে আনুন সহজ উপায়ে


ফ্রীতে যে ভাবে লোকাল নেটওয়ার্কে চ্যাটিং করবেন
 
Pop Messenger ( পপম্যাসেঞ্জার ) সফটওয়্যার দ্বারা সহজেই প্রাইভেট চ্যাট, প্রুপ চ্যাট করতে পারবেন এবং সেই সাথে ফাইলও ট্রান্সেফার করতে পারবেন। মাত্র ১.৬৯ মেগাবাইটের শেয়ারওয়্যার এই সফটওয়্যার পণ্যের নিজস্ব ওয়েবসাইট http://www.leadmind.com থেকে বিনামূল্যে ডাউনলোড করে Install করুন।

ফ্রীতে যে ভাবে লোকাল নেটওয়ার্কে চ্যাটিং করবেন ফ্রীতে যে ভাবে লোকাল নেটওয়ার্কে চ্যাটিং করবেন

ইনষ্টলের পরে সয়ংক্রিয়ভাবে পপম্যাসেঞ্জার খুলবে এবং কম্পিউটারে আপনি যে নামে লগইন করেছেন সেই নাম নিক নেম হিসাবে ব্যবহৃত হবে। আপনি চাইলে উপরে Your nickname থেকে তা পরিবর্তন করতে পারবেন। এছাড়াও ডানের প্যানেলে General নামে একটি ডিফল্ট গ্রুপ থাকবে যেখানে অনলাইনে থাকা সকল ব্যবহারকারীর নাম দেখা যাবে। আপনি আপনার গ্রুপের নাম পরিবর্তন বা নতুন গ্রুপ যোগ করতে পারবেন। লোকাল নেটওয়ার্কের অনান্য কম্পিউটারে Pop Messenger (পপম্যাসেঞ্জার ) ইনষ্টল করলে সেগুলো স্বাভাবিকভাবে অনলাইনের আওতায় General নামের ডিফল্ট গ্রুপে আসবে। তবে আপনি ইচ্ছা করলে Status থেকে Available, Away, DND, Offline করে রাখতে পারবেন। এছাড়াও ম্যাসেজ হিষ্টোরি এবং অফলাইন ম্যাসেজ হিষ্টোরি রয়েছে।
ডাউনলোড লিঙ্ক -

ডাউনলোড

http://www.leadmind.com/pmesseng.exe
সোর্স - সমকাল দর্পণ
Previous Post
Next Post