Sunday, March 22, 2015

Flipkart নিয়ে এলো APP ধামাকা !! Big APP Shopping Days Discount offer 2015

ফ্লিপকার্ট  ( Flipkart ) হচ্ছে অনলাইনে কেনাকটা অর্থাৎ শপিং করার সবচেয়ে বড় এবং ভারতের জনপ্রিয় ই-কমার্স (E-Commerce ) সাইট। এটি  2007 সালের কর্ণাটকের Bangalore শহর থেকে প্রথম চালু হয় এবং যার মালিকানা হলেন Sachin Bansal এবং Binny Bansal । ফ্লিপকার্ট এর মাধ্যমে ঘরে বসে যে কোন জিনিস (যেমন- মোবাইল , কম্পিউটার , ইলেকট্রনিক্স পর্ণ, বই , পড়নের কাপর ইত্যাদি ) যে কোন সময় নিজের পছন্দ সই পর্ণ ক্রয় করা যায় । এখানে যেকোন দ্রব কেনাকাটার উপর সময় বিশেষে বিশেষ ( ২০% থেকে ৮০% পর্যন্ত ) ছার পাওয়া যায়।
Flipkart নিয়ে এলো APP ধামাকা !!

ফ্লিপকার্ট নিয়ে এলো Big APP Shopping Days মহা সেল Discount ধামাকা । ২৩ শে মার্চ থেকে ২৫ শে মার্চ ২০১৫ তারিখের মধ্যে Flipkart APP এর মাধ্যমে যে কোন কেনাকাটা করলে তার উপর পাওয়া যাবে বড় ধরনের মহা ছার। এই সুবিধাটি যে কেউ পেতে পারেন। ফ্লিপকার্ট এ কেনাকাটার করার বিশেষ সুবিধা হল যেটি - এখানে আপনি Credit Card কিংবা Debit card ছারাও Cash on delivery মাধ্যমে কোন ঝুকি ছারাই কেনাকাটা করতে পারবেন।
এটিও পড়ুন -ফ্রি আনলিমিটেড Hosting আপনার ওয়েব সাইটের জন্য

ডাউনলোড Flipkart App
For All Users : Visit Flipkart for download information

Flipkart App


 For Android Users : Download from Play Store

Flipkart sale 2015 

For Apple Users : Download via Appstore

যেভাবে Big APP Shopping Days ডিসকাউন্ট অফার পাবেন ?

  • প্রথমে Flipkart App ডাউনলোড করুন।
  • এরপর Flipkart App এ লগইন করুন।
  • ২৪ ঘণ্টার মধ্যে একটি ভাউচার কোড (voucher codes) পাবেন। 
  • সেই কোডটির মাধ্যমে কেনাকাটা করুন।

ব্যাস কাজ শেষ !! এরপর নিজের পছন্দ সই পর্ণ কেনাকাটা করুন আর প্রত্যেকটি কেনাকাটায় বিশেষ ছার নিন। কোন সমস্যা হলে কমেন্ট করুন। ভালো থাকুন সুস্থ থাকুন ধ্যন্যবাদ।

Previous Post
Next Post